| |

নান্দাইলে ধর্ষণের শিকার এক গৃহবধূ

নান্দাইল প্রতিনিধি ঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার রছুলপুর গ্রামে বুধবার রাতে (সুলতানা আক্তার (৩০) নামে) এক গৃহবধূকে ধর্ষণ করেছে একই গ্রামের বখাটে যুবক। ঘটনার ৪ দিন পর উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দ্দেশে থানায় মামলা হয়েছে । অভিযোগ এবং ঘটনাস্থলের এলাকাবাসী সূত্রে জানা যায়, ২৫ মে সন্ধায় রসূলপুর গ্রামের জনৈক শরীফ মিয়ার স্ত্রী স্বামীর বাড়ী থেকে উপজেলা সদরের আচারগাঁও ঝাউগড়া গ্রামের পিত্রালয়ে আসার পথে রাত আনুমানিক ৯টার দিকে রছুলপুর বানিজ্যবাজারে দক্ষিন পার্শ্বে আসা মাত্রই রছুলপুর গ্রামের শাহাব উদ্দিন সরকারের পুত্র তমজিদ সহ ৪ বখাটেরা তার পথরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে পার্শ্ববর্তী নদীর পাড়ে নিয়া জোর পূর্বক ধর্ষন করে এবং ঘটনার বিষয়ে কাউকে না জানাতে হুমকী প্রদর্শন করে তাকে চলে আসার সুযোগ দেয়।
এ ব্যাপারে ধর্ষিতা গৃহবধূ নিজে বাদী হয়ে পরদিন নান্দাইল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে নান্দাইল থানা পুলিশ মামলাটি নথিভ’ক্ত করতে কালক্ষেপন করলে
পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের নিদের্শে ৪ দিন পর (২৮ মে) শনিবার রাতে মামলাটি নথিভুক্ত হয়। মামলা নং২৬(৫)১৬। রোববার ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।