| |

গফরগাঁওয়ে বিজিবি’র ধাওযায় একজনের মৃত্য, পুলিশের গুলিতে আহত ৭,দুইটি ভোট কেন্দ্র স্থগিত

গফরগাঁও প্রতিনিধি ঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে গতকাল শনিবার উপজেলার সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া কেন্দ্রে বিজিবির ধাওয়ায় শাহজাহান (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হযেছে। জানা গেছে, দুপুর একটার দিকে পুখুুরিয়া কেন্দ্রে মেম্বার পদপ্রার্থী মোরগ মার্কা মোশাররফ ও তালাচাবি মার্কা আঃ করিমের সর্মথকদের সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে বিজিবি’র সদস্যরা সংঘর্ষে লিপ্ত মোশাররফের ও আঃ করিমের সর্মথকদের উপর ব্যাপক লাঠিচার্জ করে ও মোশাররফের সর্মথকদের ধাওয়া দেয়। এ সময় কেন্দ্রের কাছে পুখুরিয়া বাজারে মেম্বার প্রার্থী মোশাররফের চাচাতো ভাই শাহজাহানের নিথর দেহ পড়ে থাকতে দেখে বাড়ির মহিলারা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মূত্যু হয়। এ ঘটনায় গুলিবিদ্ধ মুজাহিদ (২৮)কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে, জাবের (২৫), নাজমুল (২৫)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই কেন্দ্রের ভোটগ্রহন স্থগিত করা হয়েছে।
সকাল ৯টার দিকে নিগুয়ারী ইউনিযনের পাতলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পদপ্রার্থী সারোয়ার জাহান রুবেল, এমদাদুল হক সোরহাব, নূরুল ইসলামের সর্মথকদের ত্রি-মুখী সংঘর্ষে এই কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত করা হয়। এই কেন্দ্রে সংঘর্ষ থামাতে পুলিশের গুলিতে আহমেদ (২৬), দুলাল (৪৫), রোকেয়া (২৫),আশিক(১২) আহত হয়। আহতদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে মেম্বার প্রার্থীদের সর্মথক সেনা বাহিনীর সদস্য জসিম উদ্দিন, মুনজুর (৩৫)সহ অন্তত ১২ জন আহত হয়।
এছাড়া উপজেলার বারবাড়িয়া,উস্থি ও গফরগাঁও ইউনিয়নের বিএনপি, জাতীয় পাটি ও স্বতন্ত্র ৬ প্রাথী দুপুর ১২টার পূর্বেই নির্বাচন বর্জন করে।