| |

জামালপুরের কৃতি সন্তান এমএ সাত্তার জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পুনঃনির্বাচিত

জিএম সাফিনুর ইসলাম মেজর ঃ জামালপুর-১ আসনের ( দেওয়ানগঞ্জ- বকশীগঞ্জ) সাবেক সাংসদ ও সাবেক বাণিজ্যমন্ত্রী এমএ সাত্তার বাংলাদেশ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পদে পুনঃনির্বাচিত হয়েছেন। গত সপ্তাহে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ তাকে ৫ নম্বর প্রেসিডিয়াম সদস্য পদে পুনঃনিয়োগ দেন।
দীর্ঘদিন ধরে সুনাম ও বিশ্বস্ততার সঙ্গে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পদে দায়িত্ব পালন করে আসছেন বর্ষিয়ান এ রাজনীতিবিদ।
লেবার কোর্টের সাবেক বিচারক ও বকশীগঞ্জের কৃতি সন্তান এমএ সাত্তার এরশাদ সরকারের আমলে গুরুত্বপূর্ণ কয়েকটি মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করেন।
এদিকে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই ও ঢাকা চেম্বার অব কমার্সের সাবেক এই সভাপতি প্রেসিডিয়াম সদস্য পদে পুনঃনির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।
গতকাল বৃহস্পতিবার এক বিবৃতিতে উপজেলা জাতীয় পার্টির সভাপতি হামিদুর রহমান , সাধারণ সম্পাদক একেএম হামিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক এসএম আবু সায়েম, যুব সমাজের সাবেক সভাপতি আকরামুল হক, উপজেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি জিয়াউর রহমান ও সাধারণ সম্পাদক খোকন আকন্দ সাবেক এই মন্ত্রীকে পুনরায় নিয়োগ করায় দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।