| |

ময়মনসিংহের ঘাঘড়া এলাকায় বন্ধুর ছরিকাঘাতে কলেজ ছাত্র খুন

স্টাফ রিপোর্টার ঃ গতকাল বৃহস্পতিবার (৯ জুন) দুপুর সাড়ে ১২ টায় ময়মনসিংহের সদর উপজেলার ঘাগড়া ইউনিয়নের উজান ঘাগড়া গ্রামের চৌরাস্তা বাজারের নিকট বন্ধুদের ছুঁরিকাঘাতে সুলতান মিয়া (১৭) নামে এক কলেজ ছাত্র খুন হয়েছে। সে দাপুনিয়া বাজার সংলগ্ন ডিকেজিএস ইউনাইটেড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি সদর উপজেলার উজান ঘাগড়া গ্রামে। তার বুকে দুটি আঘাতের চিহ্ণ রয়েছে বলে পুলিশ জানিয়েছে। এঘটনায় পার্শ্ববর্তী পাড়াইল গ্রামের ফরহাদকে খুঁজছে পুলিশ। তবে হত্যার কারণ জানা যায়নি।
কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, সদর উপজেলার উজান ঘাঘড়া গ্রামের মুকুল মিয়ার পুত্র স্থানীয় ডিকেজিএস ইউনাইটেড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র সুলতান মিয়াকে আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তারই বখাটে বন্ধু ফরহাদ বাড়ী থেকে ডেকে নিয়ে মোটর সাইকেলযোগে বেরিয়ে যায়। এরপর সাড়ে ১২টার দিকে পার্শ্ববর্তী তালতলা চৌরাস্তা বাজারে সংগীদের নিয়ে প্রকাশ্যে কুপিয়ে ও ছুঁরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় বাজারের লোকজন সুলতানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
ুুনিহত সুলতানের বাবার অভিযোগ, পাশের পাড়াইল গ্রামের আব্দুল জব্বারের বখাটে ছেলে ফরহাদ তার ছেলেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে।