| |

উত্তরা মোটর্স লি:এর ডিলার ও উচ্চপদস্থ কর্মকর্তাদের ভারতে বাজাজ ফ্যাক্টরী পরিদর্শন

উত্তরা মোটর্স লিঃ বাংলাদেশের সবচাইতে জনপ্রিয়, সর্বাধিক বিক্রিত, নাম্বার ওয়ান বাজাজ মোটর সাইকেল বাংলাদেশে সংযোজন এবং নিজস্ব ১৫টি শাখা অফিসের বিক্রয়কেন্দ্র ও ২৩০ এর অধিক থ্রি এস ডিলারদের মাধ্যমে বিগত চারযুগ ব্যাপী অত্যন্ত সুনামের সহিত দেশব্যাপি বাজারজাত করণ এবং বিক্রয়ত্তোর সেবা প্রদান করে আসছে। বাংলাদেশে বাজাজ মোটরসাইকেলের একমাত্র পরিবেশক ও সংযোজক উত্তরা মোটর্স লিঃ।
সমগ্র বাংলাদেশে উত্তরা মোটর্স লিঃ এর ২২৫টি সেল্স, সার্ভিস ও স্পেয়ার পার্টস ডিলার এবং ২৫০ এর অধিক সার্ভিস ও পার্টস ডিলার রয়েছে। বিভিন্ন সময়ে উত্তরা মোটর্স ডিলারবৃন্দদের নিয়ে দেশে বিদেশে ডিলার সম্মেলন এবং ডিলার মতবিনিময় এর আয়োজন করে থাকে। এরই ধারাবাহিকতায় বাজাজ অটো লিঃ ইন্ডিয়া এর আমন্ত্রনে ৬০ জন সম্মানিত ডিলার ও উত্তরা মোটর্স এর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ গত ১৮ই জুলাই থেকে ২৩শে জুলাই, ছয় দিনব্যাপী ভারত ভ্রমন করেন। ভ্রমনকালে তারা বাজাজ অটো লিঃ এর কর্পোরেট অফিস, ফ্যাক্টরীসমূহ পরিদর্শন করেন।
বাজাজ অটো লিমিটেড এর প্রেসিডেন্ট জনাব রাকেশ শর্ম্মা, ও উত্তরা মোটর্স এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মতিউর রহমান বর্তমানে প্রতিযোগীতা মূলক বাজারে ডিলারদের করনীয় ও ভবিষ্যত পরিকল্পনা প্রনয়নের জন্য দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। এসময় বাজাজ অটো ইন্ডিয়া লিমিটেড এর জনাব মানিষ সিং রাথোর, জনাব ভিশাল গুপ্তা সহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এই ভ্রমনের সমাপ্তি ঘটে। ভ্রমনকালে ডিলারগন আগ্রার তাজমহল, দিল্লীর জামে মসজিদ, কুতুব মিনার সহ বিভিন্ন ঐতিহাসিক স্থান সমূহ পরিদর্শন করেন।