| |

দুই ট্রাকের সংঘর্ষে নিহত ৩

No-image-swadesh-sangbad

নিজস্ব বার্তা পরিবেশক: গাজীপুরের শ্রীপুরে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত এবং ৪ জন আহত হয়েছেন। রোববার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা ফ্লাইওভার ব্রিজের উত্তর পাশে ওয়াপদা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত তিন জনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন মালবাহী ট্রাকের চালক টাঙ্গাইলের মধুপুর উপজেলার দক্ষিন নাটিখোলা গ্রামের আজাহার আলীর পুত্র ইয়াকুব আলী (৪৮) ও অপরজন চুয়াডাঙ্গা সদর উপজেলার ফিরোজ রোড (মহিলা কলেজ পাড়া) এলাকার নাদির আহমেদের পুত্র জিয়াউর রহমান রনি (৩২)। নিহত রনি নোমান গ্রুপের ময়মনসিংহের ভালুকার জামিরদিয়া মাষ্টারবাড়ী শাখার সাদসান অ্যাপারেলস পোশাক কারখানার আইটি অফিসার।
নিহতদের লাশ মাওনা হাইওয়ে থানা পুলিশ স্বজনদের কাছে হস্তান্তর করেছে।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, মুলাইদ ওয়াপদা মোড়ের পশ্চিম লেনে দাঁড়িয়ে থাকা একটি খালি ট্রাকের সঙ্গে ময়মনসিংহ থেকে ঢাকাগামী পোল্ট্রি খাদ্যবোঝাই একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত এবং ৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাক দুটি রাস্তার ওপর উল্টে থাকায় দেড় ঘণ্টা ওই সড়কের একপাশে যানবাহন চলাচল বন্ধ থাকে। রাত ১২টার দিকে দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি রাস্তা থেকে সরালে ওই লেনে যানবাহন চলাচল শুরু হয়।