| |

গোপালপুরে ঈদ পূর্ণমিলনী

এ কিউ রাসেল : টাঙ্গাইলের গোপালপুরের ১৯৯২ সনের এস.এস.সি পরিক্ষার্থীদের ঈদ পূর্ণমিলনী ১৪ সেপ্টেম্বর বুধবার বিকেলে সূতি ভি এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ’৯২ এস.এস.সি গোপালপুর ব্যাচ ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনেরর চীফ এডমিন ও মহাসচিব মো. মাহবুব রেজা সরকার আতিক।
এস.এস.সি গোপালপুর ব্যাচ ফাউন্ডেশনের এডমিন শাহানুর আহামেদ তালুকদার সোহাগের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন, শাহীন স্কুল গোপালপুর শাখার পরিচালক বাবুল হোসেন, গোপালপুর কলেজের শিক্ষক মো. কামরুজ্জামান মাসুদ, বেলুটিয়া দত্তবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এরশাদ আলি, সূতি ভি এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মহির উদ্দিন মাষ্টার,ভাদুরির চর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক নূরে মাকসুদ সোহেল, এডমিন লিপু, আয়নাল হোসেন, শের আলি, রামকৃষ্ণ সাহা প্রমুখ।
অনুষ্ঠানে প্রয়াত শিক্ষক ও ছাত্রদের রুহের শান্তির জন্য একমিনিট নিরবতা পালন করা হয়। উপজেলার ১৯৯২ সনের এস.এস.সি পরিক্ষার্থীদের পরিবারের সকল দরিদ্র মেধাবি ছাত্র-ছাত্রীদের সহযোগিতা ও বিভিন্ন সামাজিক কাজে অংশ গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয় বলে শুক্রবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।