| |

ইসলামপুরে হিজরা খুন আহত ২

ইসলামপুর  প্রতিনিধি ঃ জামালপুর জেলার ইসলামপুরের পোড়ারচর গ্রামের বটচর এলাকায় বৃহস্পতিবার গভীর রাতে ডাকাতির ঘটনায় হায়দর আলী কলি (৪৫) নামে এক হিজরা নিহত হয়েছে। একই ঘটনায় আরও দুইজন আহত হয়েছে। জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার রওনক জাহান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ইসলামপুরের গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী জানান, পোড়ারচর গ্রামের বটচর এলাকায় হায়দর আলী হিজরার বাড়িতে বৃহস্পতিবার রাত ৩টার দিকে একদল সশস্ত্র ডাকাত অতর্কিতে হামলা চালায়। ডাকাতদল প্রথমেই বাড়িটির সকল সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে ডাকাতরা ওই বাড়িতে থাকা সোহানা (৪০) নামের এক হিজরাকে হাতপা বেঁধে ফেলে রাখে এবং হায়দর আলী হিজরাকে ছুরিকাঘাত করে। এতে হায়দর আলী হিজরা ঘটনাস্থলেই নিহত হয়। একই ঘটনায় নিহত হায়দর আলীর ছোট ভাই বাহাদুর(৩০) এবং তার শিশু পুত্র ইব্রাহিম(১০) গুরুতর আহত হয়েছে। একপর্যায়ে ডাকাতরা ওই বাড়ির আসবাবপত্র তছনছ করে নগদ টাকা ও স্বর্ণলঙ্কার লুটে নিয়ে চম্পট দেয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে এবং থানা পুলিশকে খবর দেয়।
ইসলামপুর থানার ওসি দীন- এ আলম জানান, গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর গ্রামের বটচর এলাকায় ডাকাতির খবর পেয়ে তিনি একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যপারে একটি মামলার প্রস্তুতি চলছে।