| |

প্রযুক্তি ও বিজ্ঞান নির্ভর আধুনিক বাংলাদেশ গড়তে আজীবন কাজ করে যাবো বিদায়ী জেলা প্রশাসক মোস্তাকীম বিল্লাহ ফারুকী

রফিকুল ইসলাম শামীমঃ ময়মনসিংহ বিদায়ী জেলা প্রশাসক মোস্তাকীম বিল্লাহ ফারুকী বলেছেন-সারা জীবন দেশের জন্য দেশের মানুষের জন্য কাজ করে গেছি,দেশের ও দেশের মানুষের কল্যানে কাজ করে গেছি। দেশের মানুষ সেই কাজের বিনিময়ে আমাকে যে অফুরন্ত ভাল বাসা দিয়েছে তার পর আর আমার পাওয়ার কিছু নেই। আমি এ জীবনে যত মানুষের অকৃত্রিম ভাল বাসা পেয়েছি তাতে আমি সিক্ত হয়েছি। আমি মানুষের ভাল বাসা নিয়ে আজীবন বেচে থাকতে চাই বলেই  এখন দেশের জন্য দেশের মানুষের কল্যানে কাজ করে যাওয়ার পাশাপাশি প্রযুক্তি ও বিজ্ঞান নির্ভর একটি আধুনিক বাংলাদেশ গড়তে বাকী জীবন কাজ করে যাবো। তিনি বৃহস্প্রতিবার বিকেলে ত্রিশাল উপজেলা প্রশাসন ও ত্রিশাল প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে দেয়া  বিদায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বিদায়ী বক্তব্যে এসব কথা বলেন।
ত্রিশাল উপজেলা পরিষদ মিলনায়তনে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন। সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় ও  উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম জেলা প্রশাসকের সহধর্মীনি দিলরুবা এলিস, শাকিলা শারমিন, ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, জেলা নাগরিক আন্দোলনের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার নুরুল আমিন কালাম, ত্রিশাল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ আমিন,উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা ডাঃ ওয়াজির আহমেদ, মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়ুব আলী,ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব প্রমুখ।
পরে বিদায়ী জেলা প্রশাসককে ত্রিশাল প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিবের সভাপতিত্বে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি মোখলেছুর রহমান সবুজ,ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম,দৈনিক দিগন্ত বাংলা পত্রিকার সম্পাদক আনম ফারুক,ত্রিশাল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম শামীম,সহসভাপতি হোসাইন শাহিদ,অধ্যাপক গোলাম মোস্তফা সরকার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান। অনুষ্ঠানে বিদায়ী বক্তব্য প্রদান করেন জেলা প্রশাসক মোস্তাকীম বিল্লাহ ফারুকী। এসময় বিদায়ী জেলা প্রশাসককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।