| |

কিশোরগঞ্জে ৪৬তম গণপ্রকৌশল দিবসে প্রকৌশলী ও শিক্ষার্থীদের বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনাসভা

নজরুল ইসলাম খায়রুল : প্রযুক্তিমনষ্ক জাতি গঠন এবং জাতীয় জীবনের সর্বক্ষেত্রে দক্ষতা গড়ে তোলার অঙ্গীকার নিয়ে কিশোরগঞ্জে ৪৬তম গণপ্রকৌশল দিবস উদযাপন করা হয়েছে। মঙ্গলবার সকালে এ উপলক্ষে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স,বাংলাদেশ (আইডিইবি) জেলা কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুণরায় সেখানে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, কিশোরগঞ্জ সদর সার্কেলের এএসপি অণির্বান চৌধুরী, আইডিইবি’র জেলা শাখার সভাপতি পিযুষ কান্তি সরকার, সাধারণ সম্পাদক মোঃ  মোজাম্মেল হক, আনিসুর রহমান, জেলা শিক্ষা তহবিলের সাধারণ সম্পাদক মনোয়ার হোসাইন রনী প্রমূখসহ প্রকৌশলী ও শিক্ষার্থীরা অংশ নেন।
এরপর এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।
সংগঠনের জেলা শাখার সভাপতি পিযুষ কান্তি সরকারের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন সাধারণ সম্পাদক মোঃ  মোজাম্মেল হক, আসাদুল হক, ফারুক আহমেদ, আনিসুর রহমান, মো শাহজাহান প্রমুখ। এসময় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স,বাংলাদেশ (আইডিইবি) জেলা শাখার নেতৃবৃন্দ,বিভিন্ন ডিপ্লোমা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।