| |

উৎসাহ-উদ্দীপনায় ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে-১৯ ও সাধারণ সদস্যপদে ৫৬ জন প্রার্থী

স্টাফ রিপোর্টার ঃ আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে গতকাল বৃহস্পতিবার (১ ডিসেম্বর) পরিষদের মোট ২১টি পদের জন্য মোট ৭৮ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। স্বস্ব সমর্থকদের সঙ্গে নিয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে প্রার্থীরা ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ে ও জেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়ন জমাদানকারীদের মধ্যে ৩ জন চেয়ারম্যান পদে, সংরক্ষিত ৫টি মহিলা সদস্য পদে ১৯ জন ও ১৫টি সাধারণ সদস্য পদে ৫৬জন মনোনয়ন পত্র দাখিল করেন। চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমাদেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ইউসুফ খান পাঠান, স্বতন্ত্র প্রার্থী একে এম ফখরুল আলম বাপ্পী চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী নূরুল ইসলাম রানা। উল্লেখ্য আওয়ামীলীগ প্রার্থী অধ্যাপক ইউসুফ খান পাঠান মনোনয়ন পত্র জমাদান কালে তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি এড. জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম, পৌর মেয়র মোঃ ইকরামুল হক টিটুসহ অন্যান্য নেতৃবৃন্দ।
নির্বাচন অফিস সূত্রে যানাগেছে আগামী ৩ ও ৪ ডিসেম্বর এসব মনোয়নপত্র যাচাইবাছাই হবে। ১১ ডিসেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহারের দিন। ১২ ডিসেম্বর প্রতিক বরাদ্দ। পৌর উপজেলা ও ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিরাই জেলা পরিষদ নির্বাচনে ভোটার। ময়মনসিংহ জেলায় মোট ভোটারের সংখ্যা ২ হাজার ১শ’ ৮৩ জন।