| |

মদনে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা নিয়ে আলোচনা সভা

মদন  প্রতিনিধিঃ নেত্রকোণা জেলা তথ্য অফিসের আয়োজনে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পাবলিক হল রুমে এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক, ড. মোঃ মুশফিকুর রহমান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(অঃদাঃ) মোঃ আরিফুর রহমান সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা আল ফয়সাল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র আব্দুল হান্নান শামীম, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার, মুক্তিযোদ্ধা কামান্ডার হেলাল উদ্দিন তালুকদার, স্বাস্থ্য প্রশাসক ডাঃ আব্দুল কদ্দুছ, মৎস্য কর্মকর্তা সাজ্জাদ হোসেন, সাংবাদিক মুক্তিযোদ্ধা এ.টি.এম আব্দুল হাই প্রমূখ।
সরকারের সাফল্য ও উন্নয়নের মধ্যে একটি বাড়ি একটি খামার, আশ্রায়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা প্রকল্প কার্যক্রম, নারী ক্ষমতায়ন কার্যক্রম সমূহ, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচিসমূহ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা কার্যক্রম বিষয় নিয়ে বিষদ আলোচনা হয়।
ঐ দিন বেলা ২টায় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমূহের ব্রান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ (এসডিজি), ভিশনঃ২০২১ এর লক্ষ সমূহের উপর সঙ্গীত পরিবেশন করা হয়। এছাড়া সন্ধ্যায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।