| |

ময়মনসিংহে পুলিশের অভিযানে গ্রেফতার ১৮

স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিংহের কোতোয়ালী পুলিশ বিশেষ পরিচালনা করে মাদক ব্যবসায়ী ছিনতাইকারী ও গ্রেফতারী পরোয়ানা ফেরারীসহ ১৮জনকে গ্রেফতার করেছে। কোতোয়ালী পুলিশের ওসি কামরুল ইসলামসহ শহরের ৩টি ফাঁড়ি পুলিশের পরিদর্শকদের নেতৃত্বে পরিচালিত অভিযানে রবিবার রাতে তাদেরকে শহরের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদেরকে সোমবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে।
কোতোয়ালী পুলিশ সুত্র জানায়, রবিবার রাতে বিশেষ অভিযানে শহরের পাটগুদাম, ব্রীজমোড়, কেওয়াটখালী, সেহড়া, চরপাড়া, কৃষ্টপুর, বলাশপুর, ধোপাখোলাসহ বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫ ছিনতাইকারী, ১১জন মাদক ব্যবসায়ী ও গ্রেফতারী পরোয়ানা পলাতক ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, মুক্তার হোসেন হামিদ উদ্দিন রোড, কালাম সানকিপাড়া, ফিরোজ ত্রিশাল, জুয়েল আকুয়া মড়লপাড়া, রমজান আলী ও জাহিদ কেওয়াটখালী, আকাশ দৌলতমুন্সী রোড, আলম, দেলোয়ার, রাজিব ও সেলিম কৃষ্টপুর, সুমন দুলদুল ক্যাম্প, মনির কালীবাড়ী, বিল্লু বাঘমারা, মাহবুব আকুয়া চৌরঙ্গীর মোড়, মোখলেছ আকুয়া সর্দারবাড়ী ও এজাজ উদ্দিন।
কোতোয়ালী পুলিশের ওসি কামরুল ইসলাম জানান, শহরের আইন শৃংখলার উন্নয়ন, মাদক নিয়ন্ত্রণসহ চুরি ছিনতাইরোধে পুলিশের অভিযান একটি চলমান পক্রিয়া। এ পক্রিয়ায় শহরের ১নং ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ রুহুল কুদ্দুস খানসহ অন্যান্য দুটি ফাঁড়ির ইনচার্জগন নিরলসভাবে কাজ করে আসছে।