| |

বর্তমান সরকার সাধারণ মানুষের অর্থনৈতিক উন্নয়নে দৃঢ় প্রতিজ্ঞ: ড: আব্দুর রাজ্জাক

এএইচএম মোতালেবঃ সাবেক খাদ্য মন্ত্রী ও সভাপতি অর্থমন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, ড: আব্দুর রাজ্জাক বলেছেন,দেশে সাধারণ মানুষের উন্নয়নে সরকার দৃঢ় প্রতিঞ্জবন্ধ । বর্তমান সরকারের প্রধান ম›ন্ত্রী শেখ হাসিনা গরীব নির্মুল করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে । সেই জন্য নতুন চিন্তা চেতনা দিয়ে দেশের উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান । তিনি গতকাল ময়মনসিংহে শহীদ সৈয়দ নজরুল কলেজে নবীণ বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন ।
সৈয়দ নজরুল কলেজের প্রিন্সিপাল কৃষিবিদ কেএম আব্দুর রফিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাতি মুস্তাকীম বিল্লাহ ফারুকী , পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এহতেশামুল আলম, ময়মনসিংহ বাস মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন, প্রমুখ বক্তব্য রাখেন ।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান যুক্ত ফন্টের নির্বাচনে অংশগ্রহনের মাধ্যমে তিনি জাতির অর্থনৈতিক উন্নয়নের শপথ নিয়েছিলেন। সেইলক্ষ্যে ১৯৭১ সালে ৭ই মার্চে স্বাধীনতার ডাক দিয়েছিলেন । স্বাধীনতার পক্ষে এক্য বদ্ধ হওয়ার আহবান জানান । তিনি ২৬ মার্চে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন ।
সেই লক্ষে ১৯৭১ সালে তার ডাকে দেশের আবাল বৃদ্ধবনিতা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিল । স্বাধীন সার্বভৌম বাংলাদেশে স্বাধীনতার স্বপক্ষের শক্তি আজকে ক্ষমতায় থেকে দেশকে বর্তমানে মধ্যম আয়ের দেশে উন্নীত করেছে । তাই আসুন সকলে এক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে নতুনদের বিশ্বের দায়িত্ব গ্রহণে এগিয়ে যাওয়ার পথ সুগম করি ।