| |

বকশীগঞ্জে চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজে নকলমুক্ত পরিবেশে এসএসসি পরীক্ষা শুরু

বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে এসএসসি , দাখিল ও ভোকেশনালের পরীক্ষা বৃহস্পতিবার শুরু হয়েছে। এবার এসএসসি পরীক্ষা দুটি কেন্দ্র,দুটি ভেন্যু কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে । এরমধ্যে চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজ ও বকশীগঞ্জ উলফাতুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মূল কেন্দ্র হিসেবে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।
প্রথম দিনে সুনামধন্য চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজে প্রতিবারের মত এবারো এসএসসি পরীক্ষা নকলমুক্ত ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এবার চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজে ৪৬৭ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। অত্যন্ত নিরিবিলি ও মনোরম পরিবেশে পরীক্ষা দিতে পেরে খুশি পরীক্ষার্থীরাও । তাদের মতে এতো সুন্দর পরিবেশে পরীক্ষা দিতে পেরে ভাল লাগছে। বিশেষ করে এই প্রতিষ্ঠানের অবকাঠামো বিষয়ে শিক্ষার্থীদের আকর্ষিত করেছে বলে জানিয়েছে একাধিক পরীক্ষার্থী।
পরীক্ষা চলাকালীন সময়ে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন। তিনিও পরীক্ষার পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেছেন।
এব্যাপারে চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম জানান, আমাদের কেন্দ্রে প্রতি বছরের ন্যায় এবারো নকল মুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। ভবিষ্যতেও এই কেন্দ্রে নকলমুক্ত ও সুন্দর পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হবে ।