| |

যুদ্ধাপরাধ মামলা করায় ফুলবাড়ীয়া পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতাদের বিবৃতি

ফুলবাড়ীয়া ব্যুরো অফিস : ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি, ৫বার নির্বাচিত এমপি ও গণপরিষদ সদস্য এবং মহান মুক্তিযোদ্ধের সংগঠক, সংবিধানে স্বাক্ষরকারী আলহাজ্ব মো; মোসলেম উদ্দিন এডভোটেক এর বিরুদ্ধে যুদ্ধাপরাধের কথিত অভিযোগের একই ব্যক্তি মু্িক্তযোদ্ধা জালাল উদ্দিনের দায়েরকৃত মামলার তীব্র প্রতিবাদ করছি…
উল্লেখিত মামলার বাদী ২০১০সনের ৬এপ্রিল ময়মনসিংহের জুডি: আদালতে ২৯৩/২০১০ নং মামলা দায়ের করে। একই ব্যক্তি একই উদ্দেশ্যে পূর্বের আসামী এবং পূর্বের ঘটনায় কথিত যুদ্ধপরাধের অভিযোগে এডভোকেট মোসলেম উদ্দিনসহ কথকের নামে ১৯৩নং মামলা দায়ের করে। মামলায় একাধিক মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাকে আসামী করা হয়েছিল। যা তদন্তে মিথ্যা প্রমাণিত হয় এবং মামলাটি খারিজ হয়ে যায়।
উল্লেখিত মামলার বাদীসহ একটি প্রভাবশালীচক্রী রাজনৈতিক ফায়দা হাসিলের লক্ষ্যে আবারও মোসলেম উদ্দিন এমপি’র বিরুদ্ধে সু-পরিকল্পিতভাবে আরেকটি মামলা দায়ের করেন।
এ ধরনের উদ্দেশ্য প্রণোদিত, ষড়যন্ত্রমুলক ও তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ফুলবাড়ীয়ার উন্নয়নের স্রোতধারাকে বাঁধাগ্রস্থ করার জন্য এবং বাংলাদেশের পবিত্র সংবিধানকে প্রশ্নবৃদ্ধ করার লক্ষ্যে আলহাজ্ব মো: মোসলেম উদ্দিন এডভোকেট এর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় আমরা গভীরভাবে লজ্জিত ও মর্মাহত।
আমরা নিম্নস্বাক্ষরকারীগণ উল্লেখিত মামলার তীব্র প্রতিবাদ, ক্ষোভ ও নিন্দ্বা জ্ঞাপন করছি। একই সাথে মিথ্যা অভিযোগ দায়েরকারীসহ এর সাথে যুক্ত সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবী জানাচ্ছি। এতে স্বাক্ষর করেছেন পৌর আওয়ামীলীগ সভাপতি মো: ছফর আলী বুলুসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।