| |

ত্রিশালে মাদ্রাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

রফিকুল ইসলাম শামীমঃ ময়মনসিংহের ত্রিশালে শরিফুল ইসলাম (১৮) নামে এক মাদ্রাসা ছাত্রে গলা কাটা লাশ উদ্ধার করেছে ত্রিশাল থাসা পুলিশ।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাতের কোন এক সময় বাগান ইসলামীয়া আলিম মাদ্রাসার ১ম বর্ষের ছাত্র শরিফুলকে গলাকেটে হত্যা করার পর কলা বাগানের পাশে লাশ ফেলে রাখা হয়। গতকাল মঙ্গলবার সকালে নিহতের বাড়ির ৫০ গজ দুরে একটি কলা বাগানের পাশে পতিত জমিতে গলাকাটা অবস্থায় শরিফুলের লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। শরিফুল ইসলাম বাগান মধ্যপাড়া গ্রামের সামছুদ্দিনের ছেলে। সে বাগান ইসলামিয়া আলিম মাদ্রাসার ১ম বর্ষের ছাত্র। দুপুরে লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
নিহত শরিফুলের পিতা ও বড় ভাই বাবুল মিয়া জানান, একটি মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে কয়েকদিন ধরে স্থানীয় আলামিনসহ কয়েকজনের সাথে শরিফুলের দ্বন্ধ চলছিল। ওই ঘটনার জের ধরেই তাকে খুন করা হয়েছে বলে তাদের ধারনা।
ত্রিশাল থানার ওসি মনিরুজ্জামান বলেন, হত্যাকান্ড ঘটিয়ে খুনিরা কলা বাগানের কাছে শরিফুলের লাশ ফেলে রেখেছিল। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।