| |

গফরগাঁওয়ে ছেলের হাতে মা খুন, ঘাতক ছেলে আটক

গফরগাঁও প্রতিনিধি ঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানায় মঙ্গলবার দুপুরে ছেলের হাতে হালিমা বেগম(৬০) নামে এক নারী খুন হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় এলাকাবাসী ঘাতক ছেলে রিপনকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।
থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দত্তেরবাজার ইউনিয়নের যাত্রাসিদ্ধি গ্রামে মৃত সূর্য্যত আলীর দুই সন্তান  মিশন(৪০) ও রিপনের(৩২) মধ্যে পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার দুপুরে বাড়ির উঠানে মিশন ও রিপন মিয়া দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের দিকে তেড়ে আসে। রিপন মিয়া তার বড় ভাই মিশনকে রামদা দিয়ে কোপাতে গেলে মা হালিমা খাতুন দুই ভাইয়ের মাঝে এসে দাড়ায়। এ সময় রিপনের রাম’দার আঘাতে হালিমা খাতুন মাটিতে লুটিয়ে পড়ে। এলাকাবাসী হালিমা খাতুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার হালিমা খাতুনকে মৃত ঘোষনা করে। বিকালে দত্তেরবাজার এলাকা থেকে স্থানীয় ইউপি সদস্য রিটন মিয়ার সহযোগিতায় পাগলা থানা পুলিশ ঘাতক ছেলে রিপন মিয়াকে আটক করে। হালিমা বেগমের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পাগলা থানার ওসি চাঁন মিয়া জানায়, পুলিশ অভিযুক্তকে আটক করলেও এ ঘটনায় কেউ মামলা করতে এখন পর্যন্ত (সন্ধ্যা ৬টা ) থানায় আসেনি।