| |

ইসলামপুরে দুর্বৃত্তদের গুলিতে সাবেক ইউপি সদস্য নিহত

ইসলামপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা সমেদ আলী (৫৫) মঙ্গলবার রাত ১২টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন।  উপজেলার বেলগাছা ইউনিয়নের যমুনার দুর্গম চরাঞ্চল বরুল আশ্রায়ান প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বেলগাছা ইউনিয়নের বরুল গ্রামের বরুল আশ্রায়ান প্রকল্প এলাকায় তালেব আলীর মনিহারী দোকানের সামনে মঙ্গলবার রাত ১২ টার দিকে বসে ছিলেন সাবেক ইউপি সদস্য সমেদ আলী। এসময় সমেদ আলীর সাথে ছিলেন একই এলাকার সাদা মিয়া, নুরনবী এবং ইউসুফ আলী। তারা একে অপরের সাথে গল্প করছিলেন। ওই সময় পাঁচজন মুখোশধারী দুর্বৃত্ত অতর্কিতে তাদের সামনে এসে খুব কাছ থেকে সমেদ আলীকে কয়েক দফা গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সমেদ আলীর মৃত্যু হয়। তবে সেখানে থাকা নিহতের সঙ্গীরা অক্ষত অবস্থায় পালিয়ে গেছেন। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করার জন্য বুধবার সকালে থানা থেকে রওনা হয়েছেন। নিহত সমেদ আলীর বাড়ি  উপজেলার কুলকান্দি ইউনিয়নের জিগাতলা গ্রামে। তাঁর বাবার নাম সাহেব আলী। তিনি কুলকান্দি ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।
ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্বিন-ই-আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাটি যমুনা নদীর দুর্গম চরাঞ্চল। এ দুর্গমচরে পায়ে হেটে ও নৌকায় করে যেতে হচ্ছে। লাশ উদ্ধার মর্গে পাঠানো জন্য আমরা খুব ভোরে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছি।