| |

মদনে সড়ক দূর্ঘটনায় নিহত-১,আহত-২

মদন  প্রতিনিধিঃ  নেত্রকোনা-মদন সড়কের আলম বাজার নামক স্থানে শুক্রবার মালবাহী পিকআপ ভ্যান ও যাত্রীবাহী টমটমের মুখোমুখি সংঘর্ষে এক নারী যাত্রী নিহত ও দুই যাত্রী আহত হয়েছে। আহত আনছু মিয়া ও রেখা আক্তারকে মদন হাসপাতালে ভর্তি করা হয়। নিহত শিউলী আক্তার মদন উপজেলার কাইটাইল গ্রামের আহত আনছু মিয়ার স্ত্রী। দূর্ঘটনার পর চালকদ¦য় পালিয়ে যাওয়ায় গাড়ি দুটি আটক করে পুলিশ থানায় নিয়ে যায় ।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে আলম বাজার নামক স্থানে নেত্রকোনা থেকে মদনগামী যাত্রীবাহী টমটমের সঙ্গে বিপরীতগামী মালবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত হয়। এদেরকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিউলী আক্তারকে মৃত ঘোষণা করে। বাকী আহত কাইটাইল গ্রামের আনছু মিয়া ও রেখা আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরেই চালকদ্বয় পালিয়ে যাওয়ায় পুলিশ গাড়ি দুটি আটক করে থানায় নিয়ে যায় ।
এ ব্যাপারে মদন থানার ওসি মোহাম্মদ মাজেদুর রহমান জানান, নিহত শিউলী আক্তারের লাশের সুরৎ হাল রিপোর্ট তৈরী করা হচ্ছে। নিহতের স্বজনরা আসলে মামলা নেয়া হবে। গাড়ি দুটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।