| |

বকশীগঞ্জের শ্যামল ছায়া প্রি ক্যাডেট বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

বকশীগঞ্জ প্রতিনিধি : বকশীগঞ্জ উপজেলার পুরান বাট্টাজোড় এলাকায় ছ্যামল ছায়া প্রি-ক্যাডেট বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা , পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এসএম আবু সায়েম। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বকশীগঞ্জ পৌর প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ সাদিকুর রহমান। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার পাখি। আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সমাজসেবক মিজানুর রহমান তালুকদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছ্যামল ছায়া প্রি-ক্যাডেট বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি ডা. ফেরদাউছ আলম। এসময় বক্তব্য রাখেন উক্ত বিদ্যালয়ের অধ্যক্ষ মো. মাহফুজুর রহমান, ভূমি অফিসের সার্ভেয়ার ছাইদুল ইসলাম, আশেক মাহমুদ সরকারি কলেজের মেধাবী ছাত্র জাহিদুল ইসলাম, অভিভাবক সবুজ মিয়া প্রমুখ।
অত্যন্ত নিরিবিল ও মনোরম পরিবেশে স্থাপিত এ শিক্ষা প্রতিষ্ঠানটির প্রায় ৬ শ ছাত্র-ছাত্রী , অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
বিদ্যালয়ের অধ্যক্ষ তার বক্তব্যে এই বিদ্যালয়ের আসার রাস্তাটি সংস্কার করার দাবি জানান এবং বিদ্যালয় পরিচালনায় সবার সহযোগিতা কামনা করেন।