| |

ভালুকায় ব্যবসায়ীর লাশ উদ্ধার : স্ত্রী, ছেলে আটক

নিজস্ব সংবাদদাতা, : ভালুকায় হারুন অর রশিদ (৪২) নামে এক মনোহারী ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার আঙ্গারগাড়া গ্রাম তার শ^শুরবাড়ির পাশে একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় হারুন অর রশিদ এর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও ছেলেকে আটক করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাশর্^বর্তী সখীপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মৃত মোকসেদ আলীর পুত্র হারুন অর রশিদ ১৭ বছর পূর্বে ভালুকা উপজেলার আঙ্গারগাড়া গ্রামের শামছুল হকের মেয়ে ছামনা খাতুনকে (৩৪) বিয়ে করেন। বিয়ের পর তিনি শ^শুরালয়ে অবস্থান করে স্থানীয় আঙ্গারগাড়া বাজারে মনোহারীর ব্যবসায় করে আসছিলেন। দাম্পত্য জীবনে তাদের আব্দুস সামাদ (১৬) নামে এক পুত্র ও হাসি (১১) নামে এক মেয়ে সন্তান রয়েছে। মঙ্গলবার সকালে হারুন অর রশিদের লাশ তার শ^শুর বাড়ির পাশে একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ঘটনায় নিহত হারুন অর রশিদের স্ত্রী ছামনা খাতুন ও ছেলে সামাদকে আটক করেছে পুলিশ।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও ছেলেকে আটক করা হয়েছে।