| |

ময়মনসিংহ-৯ নান্দাইলে আওয়ামীলীগের ২১জন, বিএনপি’র ৫ জন, জাতীয় পার্টির ২জন ও জাসদের ১জনের মনোনয়ন ফরম জমা প্রদান

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৯ নান্দাইল আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মাঝি হতে চান বাইশ জন প্রার্থী। প্রার্থীদের মধ্যে বর্তমান ও সাবেক দুই সাংসদ, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও দুই জন সাবেক উপজেলা চেয়ারম্যান, একজন বর্তমান ইউপি চেয়ারম্যান রয়েছেন। বাংলাদেশ আওয়ামীলীগ দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ২১জন মনোনয়ন প্রার্থী। জানাযায়, নান্দাইল আসনের বর্তমান সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেজর জেনারেল অব: আব্দুস সালাম, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট মো. কবির উদ্দিন ভূইয়া, ডিএজি ও সিনিয়র আইনজীবি মো. আব্দুল হাই, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য ড. এ. আর খাঁন, এডি এম সালাহউদ্দিন হুমায়ূন, অধ্যক্ষ শামছুল বারী, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান খান, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল মতিন ভূইয়া, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম ভূইয়া, বর্তমান ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইয়া, বাংলাদেশ বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ড. শেখ জাহাঙ্গীর আলম বুলবুল, সাবেক ছাত্রলীগ নেতা মো. শাহজাহান কবির সুমন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের উপদেষ্ঠা আলহাজ্ব জালাল উদ্দিন মাস্টার, স্বেচ্ছা সেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. মজিবুর রহমান স্বপন, অধ্যক্ষ আতিকুর রহমান হাদিস, আওয়ামীলীগ নেতা মো. জামাল উদ্দিন, নান্দাইল উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. শহীদুল্লাহ শহীদ, এডভোকেট রফিকুল ইসলাম ও মো. সনজিব ইসলাম মনোনয়ন ফরম ক্রয় করে জমা দেন।
ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে পর্যন্ত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেন ৫ বিএনপি নেতা। তারা হচ্ছেন সাবেক সংসদ সদস্য খুুররম খাঁন চৌধুরী, বিএনপি নেতা এ.কে.এম রফিকুল ইসলাম, সাবেক পৌরমেয়র বিএনপি নেতা এএফএম আজিজুল ইসলাম পিকুল, তথ্য ও প্রযুক্তিবিদ ইয়াসের খাঁন চৌধুরী ও বিএনপি নেতা এমডি মামুন বিন আব্দুল মান্নান।
নান্দাইল উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ হাসনাত মাহমুদ তালহা ও জাতীয় পার্টির নেতা আলহাজ্ব হাসনাত মাহমুদ তারিক মনোনয়ন পত্র জমা দেন।
অপরদিকে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ থেকে এডভোকেট গিয়াস উদ্দিন মনোনয়ন পত্র জমা প্রদান করেছেন।