| |

ময়মনসিংহ-৩ গৌরীপুর আসন আওয়ামী লীগ-বিএনপি-জাপা থেকে ২৮জন মনোনয়ন প্রাত্যাশী

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা ॥
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪৮, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসন থেকে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি থেকে ২৮জন মনোনয়ন প্রত্যাশী। তাদের মধ্যে আওয়ামী লীগের ১৬ জন, বিএনপির ১১জন ও জাতীয় পার্টির ২জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন।
আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ১৬জন হলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যাপক ডাঃ মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের দুই সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড.সামীউল আলম লিটন ও শরীফ হাসান অণু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কৃষিবিদ এ.কে.এম আব্দুর রফিক, সদস্য নাজনীন আলম, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম মুহাম্মদ আজাদ, গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ মো. রুহুল আমিন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ভি.পি বাবুল, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি, চিত্রনায়িকা জ্যোতিকা জ্যোতি, তরুণ আওয়ামী লীগ নেতা এম.এ মামুন।
বিএনপির ১১ জন মনোনয়ন ফরম সংগ্রহকারী হলেন বিএনপি’র কেন্দ্রিয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসাইন, গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান উত্তর জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, ময়মনসিংহ জেলা জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট নূরুল হক, ড্যাব’র কেন্দ্রিয় কমিটির সিনিয়র সহ সভাপতি ডাঃ আব্দুস সেলিম, জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফোরাম কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব আশরাফুল হক সেলিম, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক (একাংশ) নাসিমুল গণি সোহেল, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক (একাংশ) এডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান, গৌরীপুর উপজেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক (একাংশ) হাফেজ মোঃ আজিজুল হক, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ঢাবি ছাত্রদলের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক তানজির চৌধুরী লিলি, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সভাপতি সামছুল হক সামছু, সহ সভাপতি মাহফূজুর রহমান।
জাতীয় পার্টি থেকে জাতীয় পার্টি থেকে এ আসনে ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সাধারণ জেলা জাপা নেতা সম্পাদক মোশারফ হোসেন, ময়মনসিংহ পৌরসভার কাউন্সিলর আব্বাছ আলী মনোনয়ন পত্র সংগ্রহ করেছে বলে উপজেলা জাতীয় পার্টি সূত্রে জানা যায়।
এছাড়াও এ আসনে সিপিবি থেকে হারুন আল বারী, ন্যাপ থেকে আব্দুল মতিন মাস্টার, জাকের পার্টি থেকে গোলাম মোহাম্মদ(জিএম মাস্টার) ও ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মাওলানা আইয়ুব আলী নূরাণীর মনোনয়ন নিশ্চিত বলে প্রত্যেক দলীয় সূত্র নিশ্চিত করেছে।