| |

ভালুকায় ডাকাতির প্রস্তুতির কালে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা ভালুকা ময়মনসিংহ ১৪ মে
ভালুকা উপজেলায় আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য কে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দিবা গত রাতে উপজেলার হবিরবাড়ি এলাকা থেকে তাদের কে গ্রেপ্তার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা(মামলা নং ২৩৬) দায়ের করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, ভালুকা মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের চন্দ্রপাড়া খানকা শরীফ সড়কে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন।এই সংবাদ পেয়ে থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেপ্তার করেন। ওই সময় ডাকাত অন্যান্য সদস্যরা পালিয়ে যায়।আটককৃতরা হলেন, মমিন মিয়া(৪৫),জলিল ডাকাত(৩২),মানিক মিয়া(৩৫),শাহজাহান ওরফে হবি(৪২),সারোয়ার ওরফে ফারুক(২৮),মান্নান ওরফে মান্না(৩০)।পরে তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র সহ একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা(মামলা নং ২৩৬) দায়ের করেছে।মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য কে গ্রেপ্তারের পর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। মমিন,জলিল,মানিক ও শাহজাহানের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে।