| |

আজ ময়মনসিংহের অন্যতম ব্যান্ড ‘ফেইম’ এর ওপেন এয়ার কনসার্ট

ময়মনসিংহ প্রতিনিধি
বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের সংগীতাঙ্গনে আবারো দর্শক মাতাতে ওপেন কনসার্ট নিয়ে আসছে নব্বই দশকের জনপ্রিয় ব্যান্ডদল ‘ফেইম’। শুক্রবার বিকাল সাড়ে ৩টায় নগরীর টাউন হল প্রাঙ্গনে জমকালো অনুষ্ঠানে গান গেয়ে দর্শকদেও উচ্ছ্বসিত করবেন ব্যান্ডদল ফেইম এর পারফরমারগণ।
এদিকে দীর্ঘ প্রায় দেড় যুগ পর আধুনিক ও যুগোপযোগী সঙ্গীত যন্ত্রাংশ (ইনস্ট্রুমেন্ট) নিয়ে আবির্ভূত এই ব্যান্ড দলটিকে আবারো স্বাগত জানিয়েছে ময়মনসিংহবাসী। এক সময়ের জনপ্রিয় এই ব্যান্ড ‘ফেইম’ নতুন আঙ্গিকে এই অঞ্চল তথা সারাদেশের সব বয়সের সঙ্গীত পিপাসুদের সুরের মূর্ছনায় মাতিয়ে তুলবে এমনটাই প্রত্যাশা তাদের।
ফেইম এর অন্যতম পারফরমার আলী আহসান সুমন ও মুন্না রহমান, হাবিবুর রহমান পান্না ও হুমায়ুন কবীর মাসুম জানান, আগামী দিনে হারানো সুরের মূর্ছনায় ‘ফেইম’ এর ব্যতিক্রর্মী নতুন নতুন কর্মসুচী সব বয়সের সংগীত পিপাসুদের মনে ঝড় তুলতে সক্ষম হবে। পাঁচজন শিল্পীর সমন্বয়ে গঠিত ‘ফেইম’ তারুণ্যের উচ্ছ্বাসে গানে গানে মাতিয়ে তুলতে শুকবার বিকেলে টাউন হল প্রাঙ্গন ওপেন এয়ার কনসার্টে সকলকে আমন্ত্রণ জানিয়েছেন তারা।
ফেইম ব্যান্ডদলের গীটারে আলী আহসান সুমন, ভোকালে তানভীর তমাল, হুমায়ুন কবীর মাসুম, ড্রামে পান্না রহমান ও কী-বোর্ডে মুন্না রহমানসহ অন্যান্যরা পারফর্ম করবেন।