| |

করিমগঞ্জে ৫ বছরের শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

নজরুল ইসলাম খায়রুল : কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় সিঁদ কেটে বসতঘরে ঢুকে পাঁচ বছরের শিশুকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার আসামী আলী হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদর থানা পুলিশের সহযোগিতায় কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া গাছবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী আলী হোসেন (৫৫) উপজেলার সাঁতারপুর গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।

করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা নাহিদ হাসান সুমন জানান, শিশুটিকে ধর্ষণের পর পালিয়ে যান আলী হোসেন। পরে সে ঢাকা থেকে কিশোরগঞ্জ আসেন। গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ সদর থানার পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রিমান্ড আবেদনসহ তাকে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, ৬ সেপ্টেম্বর দিনগত রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে শিশুটিকে তুলে নিয়ে বাড়ির পাশে ফসলের মাঠে ধর্ষণ করা হয়। সেখানে শিশুটিকে ধর্ষণ শেষে ফেলে রেখে পালিয়ে যান অভিযুক্ত আলী হোসেন। শিশুটির আর্তচিৎকার শুনে গ্রামের এক নারী ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। পরে পরিবারের লোকজন শিশুটিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় গত ৭ সেপ্টেম্বর শিশুটির বাবা বাদী হয়ে আলী হোসেনকে আসামী করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।