| |

জামালপুরে জেলা প্রশাসনের উদ্যোগে সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরন

জামালপুর প্রতিনিধি॥প্রাণঘাতি মহামরি দ্বিতীয় দফায় করোনা (কোভিড-১৯) সংক্রামন রোধে জেলা প্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে জামালপুর পৌর শহরে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরন করেছে।
গত মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে জেলা প্রশাসনের উদ্যোগে কোভিড-১৯ সংক্রমন রোধে শহরের ফৌজদারি মোড়ে সাধারন মানুষের মাঝে এসব মাস্ক বিতরন করা হয়। জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এবং জেলা পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), এ সব মাস্ক বিতরন করেন। মাস্ক বিতরনে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচাক মো.কবীর উদ্দিন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, জেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ জলিল প্রমুখ। মাস্ক বিতরন অনুষ্ঠানে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এবং জেলা পুলিশ সুপার মো.দেলোয়ার হোসেন পিপিএম (বার) জানান, । কোভিড-১৯ সংক্রমণরোধে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন যৌথভাবে কাজ করছে। তারা বলেন,সরকার ঘোষিত নো মাস্ক, নো সার্ভিস বাস্তবায়নে জন্য কাজ করে যাচ্ছি। জনসচেতনতা ছাড়া কোভিড-১৯ সংক্রমণরোধ করা সম্ভব নয়। তাই সংক্রমণ রোধে সবাইকে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
তাই মাঝে মাস্ক বিতরন কার্য্যক্রম অব্যাহত থাকবে বলে তারা জানিয়েছেন।