| |

পারমিতা চক্ষু হাসপাতাল পরিদর্শন করেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার ঃ গত ১১ ফেব্র“য়ারী (বৃহস্পতিবার) রাতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপুত্র প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি ময়মনসিংহ নগরীর চরপাড়াস্থ পারমিতা চক্ষু হাসপাতাল পরিদর্শন করেন। বিশিষ্ট চক্ষু চিকিৎসক ডাঃ হরিশংকর দাশ পেশাগত দায়িত্ব পালনে বিশেষ করে সরারা বিশ্বে করোনা মহামারীকালে চিকিৎসা সেবা চালিয়ে গেছেন এবং জীবনের ঝুঁকি নিয়ে অদ্যাবধি তা অব্যাহত রেখেছেন। ময়মনসিংহ নগরীর চরপাড়াস্থ পারমিতা চক্ষু হাসপাতাল এর সকলকে নিয়ে তিনি চিকিৎসা চালিয়ে গেছেন। আর এরূপ সেবা নিয়ে বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক্স মিডিয়ায় সংবাদ প্রকাশ হয়েছে।
প্রতিমন্ত্রী পরিদর্শন কালে বলেন, পারমিতা চক্ষু হাসপাতাল মানব সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে, এর পরিচালক ডাঃ হরিশংকর দাশ করোনা কালে একদিনের জন্যও চেম্বার বন্ধ রাখেননি, খুব সহজভাবে রোগী দেখেছেন এবং এখনও দেখছেন। করোনা শুরুর কালে আমরা রাস্তা দিয়ে হেটে গেলে বা কারোর সঙ্গে কথা বলতেও ভয় পেতাম। ডাঃ হরিশংকর দাশ সকল ভয়ভীতি উপক্ষো করে মানুষের সেবা দিয়ে যাচ্ছেন। তিনি করোনাকালে যে কাজ করেছেন, মহৎ কাজ করেছেন। তিনি যে উদারতার কাজ করেছেন, মানব সেবায় নির্দশন রেখেছেন।
ডাঃ হরিশংকর দাশের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন ডা. এইচ.এ গোলন্দাজ তারা, বিশিষ্ট ব্যবসায়ী মাহাবুবুল আলম, লায়ন্স সেক্রেটারী রিয়াদ মাহমুদ, মমেক এর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হাসানসহ প্রমুখ।
অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন হাসপাতালের উপ-পরিচালক ফাতেমা বেগম।