| |

প্রতিবন্ধি রুবেল হত্যার রহস্য উদঘাটন করেছে জামালপুরের পিবিআই॥আটক-১

জামালপুর প্রতিনিধি॥আইপিএলে জুয়া খেলার টাকা নিয়ে বিরোধের জেরে প্রতিবন্ধী কিশোর রুবেল হত্যার রহস্য উদঘাটন করেছে বাংলাদেশ ইনভেস্টিগেশন অব পুলিশ(পিবিআই)জামালপুর।
হত্যাকান্ডে জড়িত দুজনের মধ্যে সোহেল (১৯) কে বৃহস্পতিবার সকালে শেরপুরের ঝিনাইগাতি উপজেলার পাইকুড়া নয়াপাড়া এলাকার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকালে পিবিআই জামালপুর কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এম.এম সালাহ উদ্দীন বিষয়টি জানান। তিনি উল্লেখ করেন,সোহেলকে আটকের পর জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, প্রতিবন্ধি রুবেল মিয়া, সোহেল, সোহরাব (২০)সহ একটি চক্র শেরপুরের ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া বাজারে নিয়মিত আইপিএলে জুয়া খেলতো। এই জুয়ার টাকা নিয়ে প্রতিবন্ধি রুবেল মিয়ার সাথে সোহেল ও তার খালাতো ভাই সোহরাবের ঝগড়া হয়। তারজের ধরে চলতি বছরের ১৯ আগস্ট বিকালে সোহরাব ফোন করে রুবেল মিয়াকে পাইকুড়া বাজারে যেতে বলে। ওইদিন সোহরাব, সোহেল ও রুবেল একসাথে বিভিন্ন স্থানে ঘুড়ে বেড়ায়। পরে মাছ ধরার কথা বলে কানি বিলে নিয়ে যাওয়ার পর সোহরাব ও সোহেল পিছন থেকে রুবেলকে ঝাপটে ধরে উপুর করে কাঁদা পানিতে ফেলে দেয়। এ সময় সোহেল পিঠের উপর বসে পড়ে এবং সোহরাব মাথা কাঁদায় চেপে ধরে প্রতিবন্ধি রুবেলকে হত্যা করে।
উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর শেরপুরের ঝিনাইগাতি উপজেলার কান্দুলী এলাকার মো: নূরুল হকের ছেলে প্রতিবন্ধী কিশোর রুবেল মিয়ার গলিত লাশ কানি বিল থেকে উদ্ধার করে পুলিশ। পরে পিবিআই জামালপুরের পুলিশ পরিদর্শক আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামানের নেতৃত্বে একটি টিম মামলাটি তদন্ত করে নিহত রুবেলের ব্যবহৃত মোবাইল ফোনটি সোহেলের বাড়ি থেকে উদ্ধার করে সোহেলকে আটক করে জিজ্ঞাসাবাদে হত্যার রহস্য বেরিয়ে আসে।