| |

বাজিতপুরে ২৫ বোতল বিদেশী মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় ২৫ বোতল বিদেশী মদসহ হৃদয় সুত্রধর (২৫) ও সানি চন্দ্র সাহা (২২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এই তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়। আটক মাদক ব্যবসায়ীরা হলেন-জেলার বাজিতপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের পাগলারচর এলাকার গোপাল সুত্রধরের ছেলে হৃদয় সুত্রধর (২৫) ও একই এলাকার শ্যামল কুমার সাহার ছেলে সানি চন্দ্র সাহা (২২)।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে বাজিতপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় মাদক ব্যবসায়ী হৃদয় সুত্রধর ও সানি চন্দ্র সাহাকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ২৫ বোতল বিদেশী মদ, নগদ ২ হাজার ৩ শত টাকা ও দুইটি মোবাইলফোন উদ্ধার করে জব্দ করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ী হৃদয় সুত্রধর ও সানি চন্দ্র সাহা দীর্ঘদিন যাবৎ এলাকায় বিদেশী মদ ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।
র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান জানান, অভিযানে আটকের পর মাদক ব্যবসায়ী হৃদয় সুত্রধর ও সানি চন্দ্র সাহার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।