| |

কিশোরগঞ্জে সোনালী ব্যাংকের এটিএম বুথের উদ্বোধন

মুশফিকুর রহমানঃ ” দৃপ্ত শপথ মুজিব বর্ষে- আমরা থাকবো সবার শির্ষে ” এ শ্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জ কালেক্টরেট চত্ত্বরে সোনালী ব্যাংক লিমিটেডের বুথ উদ্বোধন করা হয়েছে। সোনালী ব্যাংক প্রধান শাখা আয়োজিত এ বুথের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রিন্সিপাল ব্রান্সের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোস্তাফিজুর রহমান, মেইন ব্রান্সের প্রিন্সিপাল অফিসার ও শাখা প্রধান মোঃ আব্দুল আউয়াল, দৈনিক সমকালের ষ্টাফ রিপোর্টার সাইফুল হক মোল্লা দুলু, বণিক বার্তা ও ঢাকা ট্রিবিউনের সাংবাদিক মুশফিকুর রহমানসহ উক্ত ব্যাংকের বর্তমান ও সাবেক কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক শামীম আলম বলেন, এ বুথের মাধ্যমে গ্রাহক সেবার মান যেন নিশ্চিত হয়। একই সাথে কোনো গ্রাহক যেন হয়রানির শিকার না হয়। সেই সঙ্গে দ্রততার সাথে সেবা প্রদানের পাশাপাশি নিরাপত্তা ব্যবস্থার প্রতিও বিশেষভাবে ল¶্য রাখার আহবান জানান তিনি। পরে সভাপতির বক্তব্যে সোনালী ব্যাংক প্রিন্সিপাল শাখার ডিজিএম মোঃ জাহাঙ্গীর আলম সিদ্দিকী বলেন, গ্রাহক সুবিধার কথা বিবেচনা করে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে, শুক্র -শনিবারসহ ২৪ ঘন্টা এখান থেকে টাকা উত্তোলন করা যাবে এবং এর জন্য কোনো চার্জ প্রযোজ্য হবেনা।
উক্ত অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন মেইন ব্রাঞ্চের প্রিন্সিপাল অফিসার আব্দুল্লা আল মাহফুজ।