| |

ইসলামপুরে বিভিন্ন পুজা মন্ডপে চেক ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর) প্রতিনিধি।। জামালপুরের ইসলামপুরে শারদীয় দুর্গা উৎসব উদযাপনে ২১টি মন্ডপে চেক ও বস্ত্র বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রশাসন আয়োজনে হিন্দু কল্যাণ ট্রাস্ট্রের উদ্যোগে পুজা অর্চনায় প্রতি মন্ডপে ১২ হাজার টাকা করে চেক ও ১০টি করে শাড়ী লুঙ্গী বিতরণ করা হয়।
 শনিবার রাতে পৌর শহরের রাধা গোবিন্দ জিউর মন্দিরে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্বে) রোকনুজ্জামান খানের সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,সরকারী ইসলামপুর কলেজের অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ,জামাল আবু নাছের চৌধুরী চার্লেস,জেলা পরিষদ সদস্য আঃ রাজ্জাক লাল মিয়া,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি অংকন কর্মকার,সাবেক সভাপতি নূর ইসলাম নূর,উপজেলা ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান,ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এসময় হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন কর্মকার- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি সহ আওয়ামীলীগ সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।