| |

হোসেনপুরে শিক্ষকদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক এবং মাদরাসার শিক্ষকদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে করোনাকালীন পাঠদান কার্যক্রম পরিচালনা ও সচেতনতা শীর্ষক মতবিনিময় সভা এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে হোসেনপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাবেয়া পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন।
উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কার্যালয়ের নাজির রাফিউল হক সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোনাহর আলী, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এম এ হালিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল কালাম আজাদ প্রমুখ।