| |

ভৈরবে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ১০০ বোতল ফেন্সিডিলসহ লিটন মিয়া (৩২) ও মো. রাসেল (১৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। রোববার (১৭ অক্টোবর) দুপুরে কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে এই তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।
আটক মাদক ব্যবসায়ীরা হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বিষ্ণপুর এলাকার মৃত শহিদ মিয়ার ছেলে লিটন মিয়া (৩২) ও একই উপজেলার কালিসিমা এলাকার মৃত তবদুল হোসেনের ছেলে মো. রাসেল (১৯)।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার (১৭ অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে উপজেলার স্টেডিয়ামের মোড়ে ভৈরব-কিশোরগঞ্জ রোডের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় একটি মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী লিটন মিয়া ও মো. রাসেলকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ী লিটন মিয়া (৩২) ও মো. রাসেল (১৯) জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।
র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য (ফেন্সিডিল) এবং আটক মাদক ব্যবসায়ী লিটন মিয়া (৩২) ও মো. রাসেল (১৯) এর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।