| |

কিশোরগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে নানা আয়োজনে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষ্যে গতকাল রোববার (১৭ অক্টোবর) হাত ধোয়া প্রদর্শন ও আলোচনা সভার আয়োজন করে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।
এদিন সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বেলুন ও পায়রা উড়িয়ে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবসের কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।
এরপর ‘নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করি, সুস্থ-সবল বাংলাদেশ গড়ি’-এই প্রতিপাদ্য নিয়ে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কিশোরগঞ্জ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ মশিউর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল ইসলাম সরকার, কিশোরগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নিতিশ বড়ুয়া, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিক, ডেপুটি সিভিল সার্জন ডা. মো. মোস্তাফিজুর রহমান, কিশোরগঞ্জ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. আবু জাকারিয়া, জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শহীদুল্লাহ, পপি (সৌহার্দ) প্রোগ্রাম অফিসার এ.এম.এফ আহাদ, ব্র্যাক প্রতিনিধি শফিকুল ইসলাম প্রমুখসহ অন্যান্যরা।