| |

ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ৭

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেতার করে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের শাস্তি নিশ্চিত এবং চলমান মামলা দ্রুত নিষ্পত্তির লক্ষে আদালতের নির্দেশ বাস্তবায়নে কাজ করছে পুলিশ। এ লক্ষে গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে আদালত কর্তৃক পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মাঝে এসআই মানিকুল ইসলাম, এএসআই হযরত আলী, এএসআই দেলোয়ার এবং এএসআই মিজানুর রহমান এর নেতৃত্বে অত্র থানা এলাকার বিভিন্ন জায়গা হইতে অভিযান পরিচালনা করে জিআর গ্রেফতারী পরোয়ানামূলে ০৩জন এবং সিআর গ্রেফতারী পরোয়ানায় ০১জন আসামীদের গ্রেফতার করেন।
জিআর পরোয়ানার আসামীরা হলেন, নয়ন মিয়া (৪০), মোঃ আঃ রহমান (৩০), চালক মোঃ জাহাঙ্গীর আলম (৩৩)। এছাড়া সিআর পরোয়ানার আসামী হলেন, মোঃ শামীম কবির।
অপরদিকে এসআই তানজিল আল আসাদুজ্জামান এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী মডেল থানাধীন কেওয়াটখালী বাইপাস মোড় এলাকা হইতে ডাকাতির চেষ্টা পুরাতন মামলায় সন্দিগ্ধ আসামী হিসাবে হেলাল উদ্দিন(৩২), রাজন (২০) উভয় থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করেন। এসআই উজ্জল সাহা এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে কোতোয়ালী মডেল থানাধীন গাঙ্গিনারপাড় এলাকা হইতে চুরি পুরাতন মামলায় সন্দিগ্ধ আসামী হিসাবে বিপ্লব দাস (৩০) কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ০৭ জন আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।