| |

জামালপুরে বাসের ধাক্কায় ও ট্রেনে কাটা পরে দুই যুবকের মৃত্যু

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরে সড়ক দুর্ঘটনা ও ট্রেনে কাটা পরে দুই যুবকের মৃত্যু হয়েছে।
সোমবার (১৭জানুয়ারী) সকালে ইসলামপুর উপজেলায় বাসের ধাক্কায় এক মোটরসাইকেল চালক ও জামালপুরে ট্রেনে কাটা পরে আরো এক যুবকের মৃত্যু হয়েছে।
ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান জানান, সকালে দেওয়ানগঞ্জ উপজেলার উৎমারচর গ্রামের শহিজল মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (২৬) নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ইসলামপুরের ধর্মকুড়া এলাকায় যাচ্ছিলেন। তাকে বহনকারী মোটর সাইকেলটি ইসলামপুর পৌর শহরের মোশাররফগঞ্জ বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অপরদিকে, একই দিনে সকালে জামালপুর রেল স্টেশনের অদূরে বন্দেরবাড়ী এলাকায় ট্রেনে কাটা পড়ে মো.বিল্লাহ হোসেন (২৮) নামে আরো এক যুবকের মৃত্যু হয়েছে।

জামালপুর রেলওয়ে থানার এসআই মো.রফিকুল ইসলাম জানান, দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী ২৫৬নং লোকাল ট্রেনের নিচে কাটাপড়ে তার মৃত্যু হয়েছে।
নিহত বিল্লাহ হোসেন একজন নির্মাণ শ্রমিক ছিলেন। সে জামালপুর সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের হাবিল মিয়ার ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় জামালপুর রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।