| |

বকশীগঞ্জে জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে শতভাগ জন্ম ও মৃত্যু নিবন্ধনের আওতায় আনার লক্ষ্যে জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভা উপজেলা পরিষদ সভাকক্ষে মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত উপজে উপজেলা টাস্কফোর্সের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে এসময় সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.প্রতাপ নন্দী, উপজেলা সহকারী প্রোগ্রামার খায়রুল বাশার রাজু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছরুয়ার আলম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা স্বর্ণজিৎ দেব, নিরাপদ খাদ্য পরিদর্শক মোস্তফা কামাল টিটন, বগারচর ইউপি সচিব শরিয়তুজ্জামান, বাট্টাজোড় ইউপি সচিব বজলুল করিম সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, এনজিও ও গণমাধ্যমের প্রতিনিধিরা অংশ গ্রহণ করেন।

০-৪৫ দিনের সকল শিশুকে বিনামূল্যে নিবন্ধন করা ও বকশীগঞ্জ পৌরসভা সহ ৭ টি ইউনিয়নে শতভাগ জন্ম ও মৃত্যু নিবন্ধনের আওতায় আনার লক্ষ্যে সকলের সহযোগিতা চাওয়া হয়।

বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর ০-৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধন নিশ্চিত করতে ব্যক্তিগত অর্থে প্রত্যেক শিশুর পরিবারের ট্যাক্স পরিশোধ করার ঘোষণা দিয়েছেন।