| |

জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ফুলপুর উপজেলায় ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার : তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়নের ল্েয ২০২১-২২ ইং সালের ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিস আয়োজিত অনূর্ধ্ব-১৬ বছরের বালকদের ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ জানুয়ারী) সকালে ফুলপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়। উক্ত প্রতিযোগিতায় ৪টি স্কুলের অনুর্ধ্ব-১৬ বছরের ৪৮ জন বালক অংশ গ্রহণ করেন।
উক্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার। ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার আবদুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক আকরাম হোসেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এ কে এম দেলোয়ার হোসেন মুকুল। আরো উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপন।
উক্ত প্রতিযোগিতায় বিলাসহাটি উচ্চ বিদ্যালয় (বালিয়া) ঠাকুর বাখাই উচ্চ বিদ্যালয়কে (ফুলপুর) হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি বিজিত ও জয়ী উভয় দলকে অভিনন্দন জানান পাশাপাশি ভলিবল ও অন্যান্য গ্রামীণ খেলাধুলাকে আরও বেশী আয়োজন করার জন্য কর্তৃপকে আহবান জানান। অন্যান্য অতিথি বৃন্দ উক্ত প্রতিযোগিতা আয়োজনের জন্য জেলা ক্রীড়া অফিসকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং মানসিক বিকাসে খেলাধুলার গুরুত্ব অপরিহার্য ব্যক্ত করেন এবং খেলাধুলার বিভিন্ন তাৎপর্য তুলে ধরে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন। এসময় সদর উপজেলার বিভিন্ন শিা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে অতিথি বৃন্দ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পরে সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।