| |

র‌্যাব’র অভিযানে পাকুন্দিয়ায় নকল পিস্তল-গুলিসহ ৩ ছিনতাইকারী আটক

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় একটি নকল পিস্তল, তিন রাউন্ড নকল গুলি ও দুটি চাকুসহ তিন ছিনতাইকারীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।
গত মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এই তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

আটক ছিনতাইকারীরা হলেন-পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার পাগলা থানা এলাকার ধাওয়াদাইর গ্রামের মো. হাফিজ উদ্দিনের ছেলে মো. সোহেল মিয়া (২২), একই থানার টাংগাবর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে মো. জনি (১৭) ও একই গ্রামের আব্দুর রশিদের ছেলে মো. মনির হোসেন (২১)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, একটি ছিনতাইকারী চক্র পাকুন্দিয়া থানা এলাকায় ইজিবাইক ছিনতাই, যাত্রাপথে যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা, মোবাইল ও স্বর্ণলংকার ছিনিয়ে নেওয়াসহ সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করে আসছে। থানাঘাট সংলগ্ন ঈশাখাঁ ব্রিজ গাজীপুর, ময়মনসিংহ ও কিশোরগঞ্জ এই তিন জেলার ত্রিমোহনা হওয়ায় প্রায়ই সেখানে ছিনতায়ের মতো ঘটনা ঘটে। গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুর ২টার দিকে ঈশাখাঁ ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। অভিযানে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তিন ছিনতাইকারী মো. সোহেল মিয়া, মো. জনি ও মো. মনির হোসেনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে একটি নকল পিস্তল, তিন রাউন্ড নকল গুলি, দুটি চাকু ও তিনটি মোবাইলফোন উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আটককৃত ছিনতাইকারীরা জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ নকল অস্ত্র দিয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে ইজিবাইক, টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে আসছে।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান জানান, অভিযানে আটকের পর তিন ছিনতাইকারীর বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।