| |

হোসেনপুরে ১২ ঘন্টা পর ছিনতাইকৃত পিকআপ ভ্যান উদ্ধার, গ্রেফতার-১

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার আদু মাষ্টার বাজার এলাকা থেকে ছিনতাইকৃত পিকআপ ভ্যানটি ১২ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হযরত আলী নামে একজনকে গ্রেফতার করে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
মঙ্গলবার (২৫ জানুয়ারি) গাজীপুর জেলার মাওনা চৌরাস্তা থেকে পিকআপ ভ্যানটি উদ্ধার করা হয়। এছাড়াও পিকআপ ভ্যান থেকে লুন্ঠিত মালামালও (ইঁদুর মারার ফাঁদ) উদ্ধার করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ফুলতুলী গ্রামের আলম মিয়ার ছেলে আলামিন পিকআপ ভ্যান ভর্তি মালামাল নিয়ে কিশোরগঞ্জের হোসেনপুর বাজারে পৌঁছার উদ্দেশ্যে রওনা হয়। গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) ভোর রাতে কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কের আদু মাষ্টার বাজার এলাকায় পৌঁছলে রাস্তায় কলা গাছ ফেলে পিকআপ ভ্যান গতিরোধ করে অজ্ঞাতনামা কয়েক দস্যু। দস্যুরা পিকআপভ্যানের ড্রাইভার আলামিনসহ ৩ জন সহযোগীকে অস্ত্রের মুখে বেঁধে ফেলে ভয় দেখিয়ে নগদ টাকা, মোবাইল ফোন, মালামাল ও পিকআপ ভ্যানটি (ঢাকা মেট্রো-ন-২১-১৬২১) ছিনতাই করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর আলামিনসহ তার সহযোগীদের ডাক-চিৎকারে পথচারীরা এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করেন। এব্যাপারে ড্রাইভার আলামিন হোসেনপুর থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীনের নেতৃত্বে পুলিশের একটি টিম লুন্ঠিত মালামাল ও পিকআপ ভ্যান উদ্ধারের অভিযানে নামেন। পরে গাজীপুর জেলার মাওনা চৌরাস্তা থেকে ১২ ঘন্টা পর পিকআপ ভ্যান ও রামপুর-আশুতিয়া বাজার সড়কের পাশে কুমড়া ক্ষেত থেকে লুন্ঠিত মালামাল উদ্ধার করে পুলিশ।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ছিনতাইকৃত পিকআপ ভ্যান ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় হযরত আলী নামে একজনকে গ্রেফতার করে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।