| |

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ০৫

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৫জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে অপরাধ নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান পরিচালনা হচ্ছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই খোরশেদ আলমের নেতৃত্বে একটি টীম নগরীর সি.কে.ঘোষ রোড থেকে ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে কম্পিউটারের মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও আদান প্রদান করে পর্নোগ্রাফী ভিডিও বিক্রয়, ভাড়া, বিতরন, সরবরাহ করে প্রকাশ্যে অশ্লীল ভিডিও প্রদর্শন করার অপরাধে আজাদ মিয়া নামে একজনকে গ্রেফতার করে। এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে একটি টীম নগরীর আকুয়া বাইপাস মোড় থেকে ডাকাতির চেষ্টা (পুরাতন) মামলায় সন্দিগ্ধ আসামী সানকিপাড়া ক্যান্টনমেন্ট সংলগ্ন এলাকার সাইফুল ইসলাম ও গোহাইলকান্দি নিজকল্পার তরিকুল ইসলামকে গ্রেফতার করে। এসআই সোহেল রানার নেতৃত্বে একটি টীম গাঙ্গীনারপাড় মোড় থেকে চুরি (পুরাতন)মামলায় সন্দিগ্ধ আসামী মানছরুল বাশার রাব্বী এবং এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে আরেকটি টীম গাঙ্গিনারপাড় এলাকা থেকে সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত শুকা ঘোষকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদেরকে রবিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।