| |

পরিবহন সংশ্লিষ্টদের কোভিড-১৯ টিকাদানে মসিকের বিশেষ ক্যাম্পেইন উদ্বোধন করলেন মেয়র

স্টাফ রিপোর্টার : কুলি, মজুর, ক্ষুদে ব্যবসায়ী সহ বাজারের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে কোভিড-১৯ টিকা দিতে বাজারে ক্যাম্পেইন সম্পন্নের পর বাসচালক, শ্রমিক সহ পরিবহন সংশ্লিষ্টদের টিকাদানে বিশেষ ক্যাম্পেইন চালাচ্ছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।
মাসকান্দা কেন্দ্রীয় বাস টার্মিনাল এবং পাটগুদাম আন্তঃজেলা বাসস্ট্যান্ডে চলছে এ ক্যাম্পেইন। গতকাল মঙ্গলবার (০১ ফেব্রুয়ারী) মাসকান্দায় এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
ক্যাম্পেইন প্রসঙ্গে মেয়র বলেন, কোভিড-১৯ প্রতিরোধে টিকার কোন বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রী টিকা প্রদানের মাধ্যমে মানুষের সুরার যে নির্দেশ দিয়েছেন তা বাস্তবায়নে সর্বাত্মক চেষ্টা করেছি আমরা।
তিনি আরও বলেন, টিকা নেওয়াকে আরও নিশ্চিত করতে টিকা কার্যক্রমকে মানুষের হাতের নাগালে পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। বাজারগুলোতে বিনামূল্যে রেজিষ্ট্রেশন করে স্পটেই টিকা প্রদান করা হয়েছে। একইভাবে এখন বাসস্ট্যান্ডগুলোতে টিকা ক্যাম্পেইন পরিচালনা করা হচ্ছে। সকল নাগরিককে সুরা প্রদানই আমাদের ল্য। আগামীতে শহরের বিভিন্ন প্রান্তিক জনগোষ্ঠীর কাছে এ কার্যক্রম পৌঁছানোর পরিকল্পনা আমাদের রয়েছে।
ক্যাম্পেইন উদ্বোধনকালে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, বিভিন্ন পরিবহন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ক্যাম্পেইন উদ্বোধনের পর মাসকান্দা বাসস্ট্যান্ডে উপস্থিত জনতার মাঝে মাস্ক বিতরণ করেন মেয়র।