| |

র‌্যাবের ভ্রাম্যমান আদালতে ময়মনসিংহ রেলস্টেশনে ৩ টিকিট কালো বাজারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ রেলস্টেশন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ০৩ (তিন) জন ট্রেনের টিকিট চোরাকারবারির প্রত্যককে ৫,০০০/-(পাঁচ হাজার) টাকা করে জরিমানা ও অনাদায়ে ১৫ (পনের) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ।
র‌্যাব-১৪ বুধবার (০২ ফেব্রুয়ারী) দুপুরে র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি, ময়মনসিংহ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল, মেজর আখের মুহম্মদ জয় এবং সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিনিয়া জামান এর নেতৃত্বে ময়মনসিংহ জংশন রেলস্টেশন বুকিং অফিস চত্বরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।
এসময় ট্রেনের ০৩টি টিকিট সহ চোরাকারবারির মুল হোতা জবেদ আলী (৫২), তপন সাহা (৬০) ইজ্জত আলী (৫০) দেরকে অবৈধভাবে ট্রেনের টিকিট প্রতারণা করে বিক্রি করার দায়ে দন্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারা মোতাবেক প্রত্যককে ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা করে অর্থ দন্ড (জরিমানা) ও অনাদায়ে ১৫ (পনের) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত চোরাকারবারিরা মুক্তিযোদ্ধাদের নাম করে দীর্ঘদিন যাবৎ বুকিং থেকে টিকিট নিয়ে কালোবাজারে বিক্রি করে আসছিলো।