| |

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ৯

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই(নিঃ) টিটু সরকারের নেতৃত্বে একটি টীম জেলা সদরের কাতলাসেন বাজার থেকে দুই হেরোইন ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের ২ গ্রাম হেরোইন ও হেরোইন বিক্রির টাকা উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, ফখরুল ইসলাম ও হাফিজুল ইসলাম। এসআই উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম নগরীর তাজমহল মোড় থেকে হেরোইন ব্যবসায়ী নাটকঘর লেনের জহিরুল ইসলামকে আরো ৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম ঢাকা-বাইপাস মোড় দস্যুতা মামলার আসামী সাজ্জাদুল ইসলাম সজিবকে গ্রেফতার করে।
এসআই খোরশেদ আলমের নেতৃত্বে একটি টীম কৃষি বিশ্ববিদ্যালয় জব্বারের মোড় থেকে প্রতারনা মামলার আসামী সুতিয়াখালির গৌর মোহন পালকে গ্রেফতার করে। তার কাছ থেকে জাল সার্টিফিকেট, সিপিইউ, মনিটর উদ্ধার করা হয়। এছাড়া এসআই মোঃ শাহজালাল, এএসআই আমির হামজা, এএসআই মঞ্জুরুল হকের নেতৃত্বে আরেকটি টীম অভিযান পরিচালনা করে জিআর ও সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত চার আসামীকে গ্রেফতার করে। তারা হলো, মহেশ রায় চৌধুরী, খুদরত ই-ইলাহী ফাহিম, আলেয়া বেগম ও সাজু । তাদেরকে বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ।