| |

ময়মনসিংহে ডেভেলপমেন্ট কাপ ফুটবল অনূর্ধ্ব-১৫ আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প শুরু

স্টাফ রিপোর্টার : তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়নের ল্েয ২০২১-২২ ইং সালের আওতায় ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিস আয়োজিত ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনূর্ধ্ব-১৫) বাছাইকৃতদের নিয়ে জেলা পর্যায়ে আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প শুরু হয়েছে। রবিবার (০৬ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহে রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আবাসিক প্রশিক্ষণ ক্যাম্পের শুভ উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম। ৫ দিন ব্যাপী এই আবাসিক প্রশিক্ষেণ ১৩টি উপজেলা থেকে পূর্বে বাছাইকৃত ২৬ জন খেলোয়াড় অংশ গ্রহণ করেন।
ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার আবদুল বারীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এ কে এম দেলোয়ার হোসেন মুকুল, ডিসিএ নিরীক্ষা ও হিসাবরক্ষণ কর্মকর্তা এ কে এম মাহবুবুল হাসান প্রমুখ। তারাকান্দা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাওন কিশোর ধর এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিকেএসপি উপ-পরিচালক (প্রশিক্ষক) শ্রী উজ্জল চক্রবর্তীসহ জেলা উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, ফুটবল এসোসিয়েশনের সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বক্তাগণ উক্ত আবাসিক প্রশিক্ষণ আয়োজনের জন্য জেলা ক্রীড়া অফিসকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং মানসিক বিকাসে খেলাধুলার গুরুত্ব অপরিহার্য ব্যক্ত করেন এবং খেলাধুলার বিভিন্ন তাৎপর্য তুলে ধরে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন। বক্তাগণ বলেন লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। ফুটবল আমাদের জনপ্রিয় খেলা। মনোযোগ দিয়ে প্রশিক্ষণে অংশ গ্রহণ করবে। এই প্রশিক্ষণের মধ্য দিয়ে ভালো খেলোয়াড় সৃষ্টি হবে। তোমাদের মধ্যে টেলেন্ট রয়েছে। তা কাজে লাগিয়ে এগিয়ে যাবে এবং জেলার জন্য সন্মান বয়ে নিয়ে আসবে। দেশ ও জাতির মুখ উজ্জল করতে তোমাদের আদর্শ নাগরিক হিসাবে গড়ে উঠতে হবে।