| |

মিঠামইনে র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের হাওরের মিঠামইন উপজেলায় ৮ কেজি গাঁজাসহ মো. সানোয়ার হোসেন (৩৮) ও মো. আব্দুর রহিম (৩২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।
রোববার (০৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এই তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।
আটক মাদক ব্যবসায়ীরা হলেন-হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার হাফটারআওয়ার এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে মো. সানোয়ার হোসেন (৩৮) ও একই উপজেলার ইকরবলী এলাকার দুলাল মিয়ার ছেলে মো. আব্দুর রহিম (৩২)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার (০৬ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৩টার দিকে মিঠামইন উপজেলার নতুন বেড়িবাধ এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় মাদক ব্যবসায়ী মো. সানোয়ার হোসেন ও মো. আব্দুর রহিমকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৮ কেজি গাঁজা, মাদক বিক্রয়ের নগদ ২ হাজার ৯২০ টাকা ও দুইটি মোবাইলফোন উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ী মো. সানোয়ার হোসেন (৩৮) ও মো. আব্দুর রহিম (৩২) দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান জানান, অভিযানে আটকের পর মাদক ব্যবসায়ী মো. সানোয়ার হোসেন (৩৮) ও মো. আব্দুর রহিম (৩২) এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মিঠামইন থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।