| |

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ৮

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জমানানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণে এবং অপরাধীদেও আইনের আওতায় আনতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে বিভিন্ন অপরাধের দায়ে গত ২৪ ঘন্টায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম নগরীর রেলওয়ের জংশনের সামনে থেকে মাদক মামলার আসামী কক্সবাজারের টেকনাফের গোল বাহার বেগমকে ১ হাজার ৪৭০ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রির বেশ কিছু টাকাসহ গ্রেফতার করে। এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম উজান ঘাগড়া কসাই বাড়ী মাদ্রাসা মোড় থেকে প্রতারনা মামলার আসামী জব্বার ফকির, আশরাফ ও মোঃ সুমন মিয়াকে গ্রেফতার করে। এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম অন্যান্য মামলার আসামী জাহাঙ্গীর আলম বাবুকে গ্রেফতার করে। এসআই তানজিল আল আসাদুজ্জামানের নেতৃত্বে একটি টীম চরপাড়া এলাকা থেকে অন্যান্য পুরাতন মামলার আসামী আলা উদ্দিন ওরফে বার্মিজ এবং এসআই শাহ মিনহাজ উদ্দিন, এএসআই আমিনুল ইসলাম জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানামুলে বুলবুল আহম্মেদ ও ফাহিম আহম্মেদ সোহানকে গ্রেফতার করে। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।