| |

করিমগঞ্জে করোনা টিকা নিয়ে বাড়ি ফেরার পথে ট্রাক্টর চাপায় স্কুল শিক্ষার্থী নিহত

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় করোনা টিকা নিয়ে বাড়ি যাবার পথে ট্রাক্টর চাপায় উর্মি আক্তার (১৫) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বেলা ২টার দিকে উপজেলার আয়লা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা এক ঘন্টা কিশোরগঞ্জ-চামড়াবন্দর সড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
নিহত উর্মি আক্তার উপজেলার সুতারপাড়া গ্রামের রতন মিয়ার মেয়ে এবং ন্যামতপুর স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ন্যামতপুর স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী উর্মি আক্তার গতকাল বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে করোনার টিকা নিতে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতাল আসেন। বেলা ২টার দিকে হাসপাতাল থেকে করোনা টিকা নিয়ে ব্যাটারি চালিত অটোরিকশাযোগে বাড়ি যাবার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই উর্মি আক্তার নিহত হন। এ ঘটনার পর উত্তেজিত জনতা ট্রাক্টরটিকে আটক করে প্রায় একঘন্টা কিশোরগঞ্জ-চামড়াবন্দর সড়ক অবরোধ করে রাখেন। এতে সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্যে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।